1. dev@desher.news : Admin : desher news
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

আবারো গান গেয়ে নতুন করে আলোচনায় হিরো আলম

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় শ্রীলঙ্কার র‍্যাপার ইয়োহানির গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি। এই গানটি ইতোমধ্যেই বিভিন্ন দেশের বিভিন্ন শিল্পী কাভার করেছেন। এবার এই গানটি গেয়ে সমালোচিত হয়েছেন হিরো আলম। গানটি বিকৃত করে গাওয়ায় তার সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনরা।
শনিবার গানটি হিরো আলম তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। ভিডিওটি প্রকাশের পর থেকেই কমেন্ট বক্সে যেন নেতিবাচক মন্তব্যের ঝড় বইছে। কমেন্টবক্সে হিরো আলমকে চরমভাবে ধুয়ে দিয়েছেন নেটিজেনরা।
একজন লিখেছেন, ‘এই গান শুনলে অসুস্থ রোগীরা ও সুস্থ হইয়া যাইবো’। আরেকজন লিখেছেন, ‘এই গান বলার পরেই তৈল শেষ? ভাই অনেক কষ্ট হয়ছে আপনার’।
মাল্টিটেক ২৪ নামের একটি আইডি থেকে কমেন্ট করা হয়েছে এভাবে, ‘কোনো জীবিত ব্যক্তির পক্ষে এতো সুন্দর গান গাওয়া সম্ভব না।’ আরেকজন লিখেছেন, ‘গানটা শুনে জীবনটা শেষ করে দিতে ইচ্ছে হচ্ছে।’
শ্রীলঙ্কার র‍্যাপার ইয়োহানির গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি কয়েক সপ্তাহ ধরে ফেসবুক, ইনস্টাগ্রামে ভাইরাল। গানটি এত দিনে শোনেননি এমন লোক কম। তবে গানটির অর্থ জানেন না অনেকেই, যদিও তারা গানটির ভিডিওতে মজেছেন, শেয়ার করছেন নিজের ওয়ালে।

মূলত গায়িকার গায়কির জন্যই গানটি ভাইরাল বলে অনেকে বলছেন। রাতারাতি আলোচনায় এসেছেন এই গানের শিল্পী, হয়ে উঠেছেন স্টার। এরইমধ্যে এই গানের তামিল, মালয় ও বাংলা সংস্করণ বের হয়েছে। সেগুলোও বেশ জনপ্রিয়তা পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY : Sky Host BD