1. dev@desher.news : Admin : desher news
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

আসছে ব্যাচেলর পয়েন্ট সিজন ৪ !

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা।


বিশেষ করে কাবিলা, হাবু ভাই, পাশা ভাই নাটকটির কল্যাণে ভাইরাল চরিত্র। কাবিলার প্রেমিকা চরিত্র রোকেয়াও সবার মনে জায়গা করে নিয়েছে মজার মজার সংলাপের কারণে।
নাটকটির তৃতীয় সিজন প্রচার শেষ হয়েছে। ধ্রুব টিভিতে প্রচার হওয়া এই ইউটিউব নাটকটি এই সিজন দিয়েই সমাপ্তি বলে ঘোষণা আসে। সেখানে দেখা যায় কাবিলার সাজা হয়েছে। তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে। বিয়োগাত্মক এই পরিণতি মেনে নিতে পারছেন না নাটকটির দর্শক।


সামাজিক যোগাযোগ মাধ্যমে আক্ষেপ ও ক্ষোভও প্রকাশ করেছেন অনেকে এ নিয়ে। তারা কোনোভাবেই মেনে নিতে পারছেন না জনপ্রিয় চরিত্র কাবিলার গ্রেফতার হওয়া। সেই প্রতিবাদ জানিয়ে আন্দোলনেরও ডাক দিয়েছিলেন অনেক দর্শক। তাদের দাবি ছিলো, কাবিলাকে অবশ্যই মুক্তি দিতে হবে।

হয়তো দর্শকের সেই ইচ্ছে পূরণ হতে চলেছে। জানা গেল, খুব শিগগিরই ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ নিয়ে আসছেন পরিচালক কাজল আরেফিন অমি। নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে, এই সিজনে কাশিমপুর থেকে মুক্ত হয়ে ফিরবেন কাবিলা। আর ধ্রুব মিউজিক স্টেশন থেকেই প্রচার হবে নতুন সিজনের পর্বগুলো।

সূত্র বলছে, নতুন গল্পে দেখা যাবে কাশিমপুরের গল্প। যেখানে কাবিলা রয়েছেন। সঙ্গে থাকবেন পাশা ভাইসহ অন্যরাও। এবার দর্শকের সামনে হাজির করা হতে পারে রোকেয়া চরিত্রটিকেও। তবে হাবু ভাই চরিত্রটি নিয়ে ধোঁয়াশা রয়েছে। এ চরিত্রটিকে আর নাও দেখা যেতে পারে গল্পে। সিজন থ্রিতে গল্পের প্রয়োজনে হাবু ভাই চরিত্রটিকে বিদেশে পাঠিয়ে দেয়া হয়েছে।

এ নিয়ে কাজল আরেফিন অমি আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি। তবে গেল কয়েকদিন ধরে ফেসবুকে তিনি ব্যাচেলর পয়েন্ট নিয়ে লিখছেন। যা নতুন করে জল্পনা কল্পনা তৈরি করেছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ নিয়ে। অবশেষে খোঁজ নিতে গিয়ে জানা গেল নতুন সিজন তৈরির প্রস্তুতি চলছে।

অমি ফেসবুকে লিখেছেন, একটি অপরিচিত নাম্বার থেকে কল দিয়ে তার কাছে ব্যাচেলর পয়েন্টের চতুর্থ কিস্তির দাবি করা হয়েছে। তার জবাবে অমি বলেন, ‘একটু সময় দেন ভাই,ভাবছি কি করা যায়!!! হুট করে কিছু করলে তো হবে না ভাই…. ‘সবুরে মেওয়া ফলে’।

আপাতত সবুর হয়েই থাকা যাক।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY : Sky Host BD