1. dev@desher.news : Admin : desher news
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

আমিনুল হকের মানবিক হাসপাতাল পরিদর্শন করলেন ওসি মহসিন

সৌরভ মাহমুদ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

আজ ২৪শে আগস্ট রোজ মঙ্গলবার মানবিক হাসপাতাল এর কার্যালয় পরিদর্শন করেন ডবলমুরিং থানার ওসি জনাব মোহাম্মদ মহসিন পিপিএম। তিনি দীর্ঘদিন চট্টগ্রামে বিভিন্ন থানায় গুরুত্বপূর্ণ  দায়িত্ব পালন করে আসছেন।যখন যে থানায় দায়িত্ব নিয়েছেন তখন সেখানেই নিত্য নতুন ধ্যান ধারনা ও কর্মসূচী দিয়ে শুধু চট্টগ্রাম নয় দেশব্যাপী আলোড়ন সৃষ্টি করেছেন।

তার দেখানো “হ্যালো ওসি” এখন চট্টগ্রামের গন্ডি পেরিয়ে দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। শুধু হ্যালো ওসি নয় তার অনেক ধ্যান ধারনা বর্তমানে মডেল হিসাবে দেশের অনেক থানা অনুসরণ করছে।

এ সময় ডাবলমুরিং থানার ওসি মহসিন মানবিক হাসপাতাল এর নামে মানবিকতার কাজে নিয়োজিত হওয়ায় হাসপাতালটির প্রতিষ্ঠাতা আমিনুল হক বাবুর প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান।
উল্লেখ্য যে সম্প্রতি জনপ্রিয় এই ওসি চট্টগ্রাম থেকে বদলীর আদেশ প্রাপ্ত হয়েছেন। বিদায়লগ্নে মানবিক হাসপাতাল এর পক্ষ থেকে তাকে একটি সম্মাননা স্মারক তুলে দেন হাসপাতালটির পরিচালক আমিনুল হক বাবু। এসময় আমিনুল হক বাবু বলেন “আমি ব্যাক্তিগত ভাবে বিশ্বাস করি তিনি একজন ভালো মানুষ।দেশের অনেক তরুনের আইডল তিনি, ভূল-ক্রুটির উপরে কেউ নেই,মানুষ হিসেবে আমি,আপনি সবার ভুল ক্রুটি থাকতে পারে। ভূল-ক্রুটির উপরে গিয়ে নিজের কর্ম দিয়ে মহৎ হতে পারাটাই আসল। পরিশেষে একটা কথাই বলবো চট্টগ্রাম বাসী ওসি মহসিনের অবদান দীর্ঘদিন মনে রাখবে। চট্টগ্রামে পজিটিভ পুলিশিং এর অন্যান্য উদাহারন তিনি।”

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY : Sky Host BD