1. dev@desher.news : Admin : desher news
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের দোয়া-মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত।

সৌরভ মাহমুদ
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১

২০০৪ সালের এইদিনে তৎকালীন বিরোধী দলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনার সন্ত্রাসবিরোধী জনসভার সমাবেশ চলাকালীন সভ্য জগতের অকল্পনীয় হত্যাযজ্ঞ চালানো হয়। বঙ্গবন্ধু কন্যাকে হত্যা উদ্দেশ্যে পরিকল্পিত এই সন্ত্রাসী হামলায় দলীয় নেতাকর্মীরা মানববর্ম রচনা করে সভাপতি শেখ হাসিনাকে রক্ষা করলেও ঐদিন দলের মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমান সহ ২৪ জন নেতাকর্মী প্রাণ হারান। এছাড়াও সহস্রাধিক নেতাকর্মী আজো সেদিনের স্প্রিন্টের আঘাত বয়ে বেড়াচ্ছেন।

দেশের ইতিহাসের জঘন্যতম নারকীয় সন্ত্রাসী এই গ্রেনেড হামলার ১৭তম বার্ষিকীর স্মরণে সরকারি কমার্স কলেজ ছাত্রলীগ সভাপতি ফখরুল ইসলাম রুবেল এর সভাপতিত্ব ও সাধারন সম্পাদক আরিফুল আলম আলভীর সঞ্চালনায় আয়োজিত শোকসন্তপ্ত আলোচনা সভায় বিশেষ অথিতি হিসেবে ছিলেন কলেজ ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও মহানগর ছাত্রলীগ সদস্য হুমায়ুন কবির হিমু ও মহানগর ছাত্রলীগের কার্যকরী সদস্য ইকবাল হোসেন নয়ন। আলোচনা সভায় বক্তরা একুশে আগস্টের হামলাকারী, পরিকল্পনাকারী, নির্দেশদাতা এবং তাদের মদদদাতাদের সুষ্ঠু বিচারের মাধ্যমে দেশ থেকে হত্যা, সন্ত্রাস ও জঙ্গিবাদের চির অবসান হবে এই আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও কলেজস্থ মসজিদে নারকীয় এই হত্যাযজ্ঞে নিহত সকল নেতাকর্মীর মাগফেরাত কামনা করে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সময় আরো উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম, শাহেদ আলমগীর জোসি, নাহিদ পাটোয়ারী মুন্না, শুভ চক্রবর্তী, যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর আলো, বিল্টু সেন, নওশাদ বিন ইব্রাহীম; সাংগঠনিক সম্পাদক শোয়েব হাসান শুভ, আরিফুর রহমান, মিরাদুল আলম; প্রচার সম্পাদক ওসমান গনি, দপ্তর সম্পাদক আইনুল ইসলাম সোহাগ, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক সৈকত চৌধুরী, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রিংকু চার্লস ফিনি, সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল সায়েম, গণ যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক আসিফ মাহমুদ, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মাহমুদুল ইসলাম সাব্বির, আপ্যায়ন সম্পাদক আবু বকর নয়ন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শিহাব বিন করিম, সহ সম্পাদক আবু বকর সিদ্দিক, সাইফুল ইসলাম, রাশেদ রানা রাফি, আবিদ ভূঁইয়া, রাকিবুল হাসান, রাজ কুমার দে, সদস্য তামীম এহসান, নাজমুল আলম আশিক, ফাহিম আসহাব, আল মাহতাব সানভী, ওমর ফারুক এবং অভি মিত্র প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY : Sky Host BD