1. dev@desher.news : Admin : desher news
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

ডাঃ হোসেন আহম্মদ এর তত্ত্বাবধানে এখন পর্যন্ত বন্দর ইপিজেড পতেঙ্গা করোনা হাসপাতাল চালু রয়েছে

দেশের নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
 বুধবার (৭ এপ্রিল) থেকে দ্বিতীয় দফায় চালু হওয়া বন্দর ইপিজেড পতেঙ্গা করোনা হাসপাতালে এখন পর্যন্ত রোগী ভর্তি ও আউটডোর রোগীসেবা কার্যক্রম রয়েছে ।
হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা সেবা, আইসোলেশন সেবা ও অক্সিজেন সেবা দেওয়া হবে বলে জানান উদ্যোক্তা ডাঃ হোসেন আহম্মদ ও জাকের আহমদ খোকন, হাসপাতালে দায়িত্বরত ডা.মোঃ আকিল ইবনে তাহের, ডা. ফাহাদ হোসেন, ডাঃ ইমরান বিন শওকত, ডা. আব্দুল্লাহ আল নোমান এছাড়া মোঃ শাহাদাত হোসেন সুপারভাইজার হিসেবে শুরু থেকে এখন পর্যন্ত রোগীদের সেবা দিয়ে আসছে। হাসপাতালটি আগের মতো সফলভাবে পরিচালনা করার লক্ষ্যে পরিচালনা পরিষদের সভা বুধবার (৭ এপ্রিল) পতেঙ্গা উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠিত হয়েছিলো।
হাসপাতালের প্রধান সমন্বয়ক ডাঃ হোসেন আহম্মেদ এর সাথে কথা বললে তিনি বলেন আমরা ২য় দফায় শুরু করে এখন পর্যন্ত মোট ৬৮ রোগী ভর্তি করি, সেখানে থেকে কয়েক জনকে উন্নত চিকিৎসার জন্য অন্য হাসপাতালে হস্তান্তর করি আর বাকি গুলো আল্লাহর রহমতে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। আউটডোরে প্রায় প্রতিদিন গড়ে ৮ থেকে ১০ জন রোগীকে সেবা দিয়ে যাচ্ছি বিনামূল্যে।আমাদের সকল ধরনের সেবা একদম বিনামূল্যে চলছে।
সকলের সমর্থন ও সহোযোগিতা পেলে করোনার এই দুর্যোগ মোকাবেলা করতে সক্ষম হবো। পরিশেষে ধন্যবাদ জানাই সকল স্বাস্থ্য কর্মী, ডাক্তার, নার্স,ওয়ার্ড বয় ও সংশ্লিষ্ট সকলকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY : Sky Host BD