1. dev@desher.news : Admin : desher news
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন

ব্যারিস্টার সুমনকে যুবলীগ থেকে অব্যাহতি

দেশের নিউজ ডেস্ক ::
  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১

ফেসবুক লাইভে জাতীয় স্লোগান ‘জয় বাংলা’ নিয়ে মন্তব্য করায় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে যুবলীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। ব্যারিস্টার সুমন যুবলীগের কেন্দ্রীয় আইন সম্পাদক ছিলেন।

শনিবার (০৭ আগস্ট) রাতে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘এটাতো একটা বিরাট অপরাধ তার দেশের বিরুদ্ধে, জাতির বিরুদ্ধে। জয় বাংলা স্লোগান তো আমাদের জাতীয় স্লোগান, জয় বাংলা স্লোগান আমাদের মুক্তিযুদ্ধের স্লোগান, আদর্শের স্লোগান। সে ব্যাপারতো আছেই তাছাড়া সে প্রায়ই লাইভে এসে আমাদের যুবলীগকে বিব্রতকর অবস্থায় ফেলছেন। সব মিলিয়ে আমরা এ সিদ্ধান্ত গ্রহণ করি। ’

শরীয়তপুরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেনের সমালোচনা করতে শুক্রবার (০৬ আগস্ট) নিজের ফেসবুক থেকে লাইভ করেন আলোচিত-সমালোচিত আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

ফেসবুক লাইভে ব্যারিস্টার সুমন বলেন ‘আপনারা জানেন যে গতকালকে (৫ আগস্ট) শেখ কামাল সাহেবের জন্মদিনে শরীয়তপুরের পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেনের আওয়ামী লীগের দলীয় স্লোগান দেওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই জিনিসটা দেখার পর আমার কাছে মনে হয়েছে দু-একটা কথা বলা দরকার। সুমন বলেন ‘আপনারা একটা জিনিস খেয়াল করে দেখেন যে, বাংলাদেশ আওয়ামী লীগের স্লোগান দেওয়ার মানুষ কী এতই কম যে একজন ওসি সাহেবের এই স্লোগান দিতে হবে। ’

গেল বছরের নভেম্বর মাসে ঘোষিত যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে আইন বিষয়ক সম্পাদক হন সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবী ও যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY : Sky Host BD