1. milon@desher.news : Milon :
  2. shahriar@desher.news : Shahriar :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

বিজ্ঞাপন

অবশেষে দেশে ফিরলেন দীঘি

দেশের নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিংয়ে মুম্বাইয়ে পাড়ি জমিয়েছিলেন সময়ের আলোচিত চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। তবে এর মাঝেই জারি হয় লকডাউন। তাই টিকিট নিয়ে জটিলতায় পড়ে মুম্বাইয়ে আটকা পড়েছিলেন দীঘি। শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে পৌঁছেছেন তিনি।

দেশে ফেরা প্রসঙ্গে দীঘি বলেন, ‘অবশেষে দুই সপ্তাহের বেশি সময় পর ঢাকায় ফিরলাম। খুব ভালো লাগছে। স্বস্তি অনুভব করছি। তবে চলে আসার সময় খারাপও লাগছিল। কারণ এতোদিন একটা টিমের সঙ্গে কাজ করেছি। তাদের মায়ায় পড়ে গিয়েছিলাম। সবাইকে অনেক মিস করছি।’

উল্লেখ্য, ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল বঙ্গবন্ধুর বায়োপিকটি নির্মাণ করছেন। বায়োপিকে বঙ্গবন্ধুর সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রের অভিনয় করছেন দীঘি। গত ২৫ মার্চ তিনি দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য মুম্বাইয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী জনপ্রিয় এই শিল্পী।

এদিকে, ইতোমধ্যে নায়িকা হিসেবে দীঘির অভিষেক হয়েছে। তার ‘তুমি আছো তুমি নেই’ আর ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ শিরোনামে দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। কিছুদিন বিশ্রাম নেয়ার পর দীঘির সামনে একটি সিনেমার শুটিংয়ের কথা আছে।

বিজ্ঞাপন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...

বিজ্ঞাপন

মাহে রমজানের সাহরী ও ইফতারের সময়সূচী::

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY LatestNews