1. milon@desher.news : Milon :
  2. shahriar@desher.news : Shahriar :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:১৮ অপরাহ্ন

বিজ্ঞাপন

দারাজের ‘বৈশাখী মেলা, ১৪২৮’ ক্যাম্পেইন

দেশের নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ পঞ্চমবারের বছরের মতো আয়োজন করেছে বছরের অন্যতম বৃহত্তম ক্যাম্পেইন- ‘বৈশাখী মেলা’। ‘জাগো বাঙালি বর্ষবরণের আনন্দে’ শীর্ষক স্লোগানে আয়োজিত ক্যাম্পেইনটি চলবে চলতি বছরের ৪ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত। সম্প্রতি আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেয় দারাজ (https://www.daraz.com.bd/#)।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক, প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন, জনপ্রিয় মডেল তাসনিয়া ফারিন এবং দারাজের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

গ্রাহকদের চাহিদার সাথে মিল রেখে ফ্যাশন ও বিউটি এবং স্বাস্থ্য থেকে শুরু করে গ্রোসারি, টেলিভিশন এবং স্মার্টফোন পর্যন্ত একাধিক ক্যাটাগরিতে বিভিন্ন অসধারণ ডিল দিয়ে সাজানো হয়েছে পুরো ক্যাম্পেইনটি। এই ক্যাম্পেইনের আওতায় বৈশাখী কালেকশন যেমন- শাড়ি, পাঞ্জাবি এবং অন্য ঐতিহ্যবাহী পণ্যের ওপর থাকছে বিশেষ ছাড়।

ক্যাম্পেইনটিতে রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার। এর মধ্যে আছে ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, মেগা ডিলস, গেস অ্যান্ড গেট ইট ফ্রি, ১৪২৮ টাকা ডিলস, ব্র্যান্ড ফ্রি শিপিং এবং মেগা ভাউচার। এছাড়াও দারাজের নতুন গ্রাহকরা তাদের অর্ডারের উপর পাবেন বিশেষ ছাড়।

এ উপলক্ষে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘বাংলা নববর্ষ বাংলাদেশসহ বিশ্বের সকল বাঙালির জন্য বিশেষ একটি দিন। আর এই দিনটির আনন্দ আরও বাড়িয়ে দিতে দারাজের এই আয়োজন। ‘বৈশাখী মেলা’ ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকরা বিস্তৃত পরিসরের পণ্য থেকে বিভিন্ন আকর্ষণীয় ডিলে তাদের পছন্দের পণ্যটি কেনার সুযোগ পান, যা তাদের কেনাকাটার অভিজ্ঞতাকে আরও আনন্দদায়ক করে। আশা করছি, আমাদের গ্রাহকরা আমাদের অফারগুলো উপভোগ করবেন।’

ক্যাম্পেইনটির কো-স্পন্সর হিসাবে আছে বাটা, ডেটল, লাইজল, স্টুডিওএক্স, সানসিল্ক এবং শাওমি।

বিজ্ঞাপন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...

বিজ্ঞাপন

মাহে রমজানের সাহরী ও ইফতারের সময়সূচী::

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY LatestNews