1. milon@desher.news : Milon :
  2. shahriar@desher.news : Shahriar :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৫০ অপরাহ্ন

বিজ্ঞাপন

পরীমনি ২৬ মার্চ প্রেক্ষাগৃহে ৩০ মার্চ বইমেলায়

দেশের নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১

তৌকীর আহমেদ পরিচালিত, পরীমনি অভিনীত নতুন ছবি ‘স্ফুলিঙ্গ’ গত ১৯ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মুক্তি পাওয়ার কথা ছিল। কিছু জটিলতায় ছবিটি তারিখ বদলে আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে।

‘স্ফুলিঙ্গ’ সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে, পোস্ট প্রডাকশনের কাজও শেষ। সব মিলিয়ে মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত ছবিটি।

পরিচালক তৌকীর আহমেদ বলেন, ‘সামান্য কিছু জটিলতার কারণে ১৯ মার্চ মুক্তি দিতে পারেনি। আগামী ২৬ মার্চ মুক্তি পাবে ছবিটি। প্রযোজক সমিতি থেকে মুক্তির তারিখ নেওয়া হয়েছে। সব ঠিক থাকলে স্বাধীনতা দিবসেই আসছে “স্ফুলিঙ্গ”।’

ছবিতে অভিনয় করেছেন পরীমনি, শ্যামল মাওলা, জাকিয়া বারী মম, রওনক হাসান। আরও অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুসহ অনেকই।

‘স্ফুলিঙ্গ’ ছবির সংগীত পরিচালনা করছেন পিন্টু ঘোষ। ইতোমধ্যে ছবির ‘তোমার নামে’ ও ‘বুঝি না’ শিরোনামের দুটি গান প্রকাশিত হয়েছে এবং গান দুটি শ্রোতাদের কাছে প্রশংসিত হয়েছে। ছবিটি প্রযোজনা করেছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন।

আগামী ৩০ মার্চ সন্ধ্যায় পরীমনি থাকবেন অমর একুশের বইমেলায়। সেখানে তিনি সরকারি অনুদানের ‘মুখোশ’ ছবির শুটিং করবেন বলে দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন ছবিটির পরিচালক ইফতেখার শুভ।

বিজ্ঞাপন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...

বিজ্ঞাপন

মাহে রমজানের সাহরী ও ইফতারের সময়সূচী::

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY LatestNews