1. milon@desher.news : Milon :
  2. shahriar@desher.news : Shahriar :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

নওগাঁয় বিএনপি-পুলিশ সংঘর্ষ, ১২ পুলিশসহ আহত অন্তত ৫০

দেশের নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১

নওগাঁয় বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ১২ জন পুলিশ সদস্যসহ বিএনপির অন্তত ৫০ নেতা-কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে নওগাঁ কেডির মোড়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘বিএনপির নেতা-কর্মীরা কোনোরকম উস্কানি ছাড়াই অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় আমাদের অন্তত সাত সদস্য আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আহত অপর পাঁচ পুলিশ সদস্য প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন।’

হামলার ঘটনায় জড়িতদের শনাক্ত ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, সারাদেশে হত্যা, খুন-গুমের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নওগাঁয় দলীয় কার্যালয়ের সামনে একটি বিক্ষোভ মিছিল করে জেলা বিএনপি। আজ দুপুরে এ বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দিলে বিএনপির নেতা-কর্মীরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ, গাড়ি ও দোকানপাট ভাঙচুর করেন। এসময় পুলিশের অন্তত ১২ সদস্য আহত হন।

পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ, রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে।

এসময় দফায় দফায় পুলিশ ও বিএনপি নেতা-কর্মীদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সংঘর্ষে বেশ কয়েকটি দোকানপাট ও গাড়ি ভাঙচুর করেন বিএনপি নেতা-কর্মীরা।

জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ সাংবাদিকদের জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নওগাঁয় দলীয় কার্যালয়ের সামনে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দেয় ও তাদের নেতা-কর্মীদের ওপর হামলা চালায়।

এসময় বিএনপির একজন গুলিবিদ্ধ হয়েছেন এবং অন্তত ৫০ জন নেতা-কর্মী আহত হয়েছেন। তাদের সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...

বিজ্ঞাপন

মাহে রমজানের সাহরী ও ইফতারের সময়সূচী::

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY LatestNews