1. milon@desher.news : Milon :
  2. shahriar@desher.news : Shahriar :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

দীর্ঘদিন পর সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রিয়া

দেশের নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

গত বছর অধিকাংশ সময়টা যেন দুঃস্বপ্নের মধ‍্যে কেটেছে রিয়া চক্রবর্তীর। সুশান্ত সিং রাজপুতের আকস্মিক রহস্যজনক মৃত্যু ও সেই মৃত্যু মামলায় মূল দোষীর তকমা পাওয়া কয়েক মাসের মধ‍্যে যেন রিয়ার জীবন পালটে দেয়। মাদক মামলায় জেলের ঘানিও টানতে হয়েছিল তাকে। জামিন পাওয়ার পরেও দীর্ঘদিন কোনো খোঁজখবর পাওয়া যায়নি রিয়ার। লোকসমাজের চক্ষু থেকে নিজেকে এক রকম আড়ালই করে রেখেছিলেন তিনি। তবে ধীরে ধীরে পুরনো ভয় কাটিয়ে নতুন বছরে নতুন শুরুর দিকে এগিয়ে চলেছেন রিয়া। নতুন বাড়ি খোঁজা থেকে পার্টিতে যোগ দেওয়া, ধীরে ধীরে ফের ডানা মেলছেন তিনি।

এমনকি লম্বা একটা সময় সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পর সম্প্রতি ফের ইনস্টাগ্রামে সক্রিয় হয়েছেন রিয়া চক্রবর্তী। আন্তর্জাতিক নারী দিবসে মায়ের হাতের মধ‍্যে নিজের হাত নিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। এবার নতুন আর একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

‘সান্ড কি আঁখ’ ছবির প্রযোজক নিধি পারমার হিরনন্দানির সঙ্গে ক‍্যামেরাবন্দি হয়েছেন রিয়া। ছবিতে দেখা যাচ্ছে চুল ছড়িয়ে বিছানায় শুয়ে রয়েছেন দুজনে। হাত দিয়ে বানিয়েছেন হৃদয়ের সংকেত। ক‍্যাপশনে মার্কিন লেখক রবার ফুলগুমের একটি উদ্ধৃতি উল্লেখ করেছেন রিয়া। তিনি লিখেছেন, ‘ভালবাসা একটা ফেব্রিক যা কখনো ফিকে হয় না। যতই প্রতিকূলতা ও শোকের জলে ধোয়া হোক না কেন।’ ছবিতে ইতিমধ‍্যেই লাইকের সংখ‍্যা ২ লক্ষ পার করে গিয়েছে। কমেন্ট সেকশনও সকলের জন্য খুলে দিয়েছেন রিয়া।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘চেহরে’ ছবির ট্রেলার। অমিতাভ বচ্চন, ইমরান হাশমির মতো তারকার উপস্থিতি ম্লান করে এই ছবি সংবাদ শিরোনামে উঠে এসেছিল রিয়া চক্রবর্তীর জন্য। কিন্তু না পোস্টারে না টিজারে কোথাওই দেখা মেলেনি রিয়ার। তবে সব গুঞ্জন উড়িয়ে শেষমেষ ট্রেলারে দেখা মিলল রিয়ার। তবে খুবই স্বল্প সময়ের জন্য। প্রায় দু মিনিটের ট্রেলারে কয়েক সেকেন্ডের জন্য চোখে পড়ে রিয়া চক্রবর্তীকে। ছবিতে অমিতাভের চরিত্রটি একজন আইনজীবীর। এক বিজ্ঞাপন সংস্থার মালিকের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। তবে রিয়ার চরিত্র সম্পর্কে কিছুই জানা যায়নি। ট্রেলারের শেষের দিকে কিছু সময়ের জন‍্য দেখা মেলে তার।

বিজ্ঞাপন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...

বিজ্ঞাপন

মাহে রমজানের সাহরী ও ইফতারের সময়সূচী::

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY LatestNews