1. milon@desher.news : Milon :
  2. shahriar@desher.news : Shahriar :
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

নৌ কর্মকর্তাকে মারধর মামলায় ইরফান সেলিমের জামিন স্থগিত

দেশের নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১

নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধরের মামলায় হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে দেয়া হাইকোর্টের জামিন চার সপ্তাহের জন্য স্থগিত করেছেন আপিল বিভাগ।

রোববার (২৮ মার্চ) আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেন। আবেদনের পক্ষে শুনানি করেন সৈয়দ আহমেদ রেজা। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. বশির উল্লাহ।

এর আগে গত ১৮ মার্চ এ মামলায় ইরফান সেলিমকে জামিন দেয় হাইকোর্ট। বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. বদরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন।

২০২০ সালের ২৫ অক্টোবর রাতে রাজধানীর ধানমন্ডি এলাকায় নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খানকে মারধরের অভিযোগ ওঠে ইরফান ও তার সহযোগীর বিরুদ্ধে।

পরদিন ২৬ অক্টোবর সকালে বাদী হয়ে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ ধানমন্ডি মডেল থানায় মামলা করেন। ২৭ অক্টোবর ইরফানকে অন্য মামলায় গ্রেপ্তার করা হয়। মারধরের মামলায় গত ১৩ ফেব্রুয়ারি বিচারিক আদালতে তার বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেওয়া হয়।

ধানমন্ডি থানার মামলায় গত বছরের ২৭ ডিসেম্বর নিম্ন আদালতে জামিন চান ইফরান। পরে জামিন না পাওয়ায় তিনি চলতি বছরের জানুয়ারিতে হাইকোর্টে জামিন চেয়ে আবেদন করেন। সেই আবেদনের শুনানি নিয়েই গত ১৮ মার্চ হাইকোর্ট তার জামিন মঞ্জুর করেছিলেন।

বিজ্ঞাপন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...

বিজ্ঞাপন

মাহে রমজানের সাহরী ও ইফতারের সময়সূচী::

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY LatestNews