1. milon@desher.news : Milon :
  2. shahriar@desher.news : Shahriar :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

খুলনায় আ.লীগ-বিএনপি সংঘর্ষ : ইউপি চেয়ারম্যানসহ আহত ২০ : পুলিশের গুলি বর্ষণ

দেশের নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ২৭ মার্চ, ২০২১

নির্বাচনী পোস্টার টানানোকে কেন্দ্র করে খুলনার পাইকগাছা উপজেলার সোলাদানা ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ইউপি চেয়ারম্যানসহ দুই পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে নিতে পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি করে।

গুরুতর আহত ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, ইউনিয়ন বিএনপির সভাপতি এসএম এনামুল হকসহ তিনজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের বেতবুনিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, নৌকার প্রার্থী আ’লীগ নেতা আব্দুল মান্নান গাজীর বাড়ি বেতবুনিয়া গ্রামে। সেখানে বর্তমান চেয়ারম্যান এনামুল হকের নির্বাচনী কার্যালয় রয়েছে। কিন্তু মান্নান গাজীর সমর্থকরা ওই এলাকায় এনামুল হকের আনারস প্রতীকের কোনো নির্বাচনী পোস্টার টানাতে দিচ্ছিলেন না। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ৩০ থেকে ৪০টি মোটরসাইকেল নিয়ে এনামুল হক ওই নির্বাচনী কার্যালয়ে যান। এ সময় তাঁর উপস্থিতিতে আনারস প্রতীকের নির্বাচনী পোস্টার টানাতে গেলে নৌকার সমর্থকরা বাঁধা দেন। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এক পযায়ে এনামুল হক ও তাঁর কয়েকজন সমর্থক পাশের একটি বাড়িতে আশ্রয় নিলে ওই বাড়ির মধ্যে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাঁদের এলোপাতাড়ি কোপানো হয়। ওই বাড়িও ভাঙচুর করেন নৌকার সমর্থকরা। খবর পেয়ে পুলিশ ওই এলাকায় গিয়ে দুই পক্ষকে নিবৃত্ত করার চেষ্টা করে ব্যর্থ হলে ১০ রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি শান্ত করে। পরে পুলিশ প্রহরায় আহতদের পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে গুরুতর তিন জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক শেখ আজিজ হাসান বলেন, গুরুতর আহত তিনজনকে খুলনায় পাঠানো হয়েছে। অন্যদের স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফি বলেন, সংঘর্ষের খবর শুনেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে পুলিশ। কিন্তু ব্যর্থ হওয়ায় ১০ রাউন্ড ফাঁকা গুলি করা হয়। ওই ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এছাড়া ১১টি মোটরসাইকেল ও বেশ কিছু লাঠিসোটা জব্দ করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

বিজ্ঞাপন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...

বিজ্ঞাপন

মাহে রমজানের সাহরী ও ইফতারের সময়সূচী::

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY LatestNews