1. milon@desher.news : Milon :
  2. shahriar@desher.news : Shahriar :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৪০ অপরাহ্ন

বিজ্ঞাপন

বিজেপির প্রার্থী তালিকায় নেই মিঠুন চক্রবর্তী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে দক্ষিণ কলকাতার আসনগুলোর চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। ওই তালিকার ১৩ জনের মধ্যে নেই সদ্য বিজেপিতে যোগ দিয়ে আলোড়ন সৃষ্টিকারী চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তীর নাম। খবর এএনআই।

দক্ষিণ কলকাতার রাসবিহারী বিধানসভা আসন থেকে বিজেপির হয়ে লড়ার প্রস্তুতি নিচ্ছিলেন মিঠুন। কিন্তু, দলের পক্ষ থেকে রাসবিহারী আসনে মনোনয়ন দেওয়া হয়েছে অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল সুব্রত সাহাকে।

এর আগে, ৭ মার্চ ব্রিগেডের জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে হাজির হয়ে চমক দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। সে সময় বিজেপির কয়েকটি সূত্র জানিয়েছিল, দক্ষিণ কলকাতার রাসবিহারী থেকে দলের মনোনয়ন পেতে যাচ্ছেন তিনি। কিন্তু, বাস্তবতা ভিন্ন ইঙ্গিত দিলো।

এরই মধ্যে মুম্বাইয়ের ভোটার তালিকা থেকে নিজের নাম স্থানান্তর করে কলকাতায় নিয়ে এসেছেন এই কিংবদন্তী অভিনেতা। এছাড়াও, মার্চের ৩০ তারিখ নন্দীগ্রামে বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারীর প্রচারণায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

এ ব্যাপারে ভারতের সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে, আট ধাপে অনুষ্ঠেয় বিধানসভা নির্বাচনের পরবর্তী কোনো ধাপে হয়তো অন্য কোনো অঞ্চল থেকে কোনো প্রার্থীর নাম বাদ দিয়ে মিঠুন চক্রবর্তীর নাম ঘোষণা করতে পারে বিজেপি।

বিজ্ঞাপন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর...

বিজ্ঞাপন

মাহে রমজানের সাহরী ও ইফতারের সময়সূচী::

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY LatestNews